বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

টিকটকের ফাঁদে নিখোঁজ গৃহবধূ, পুলিশের দ্বারস্থ স্বামী

টিকটকের ফাঁদে নিখোঁজ গৃহবধূ, পুলিশের দ্বারস্থ স্বামী

অনলাইন ডেস্ক:

টিকটকের ফাঁদে পড়ে নিখোঁজ গৃহবধূ, পুলিশের দ্বারস্থ হলেন স্বামী। জানা গেছে, সারাদিনই টিকটক ভিডিওতে ব্যস্ত থাকতেন ভারতের চুঁচুড়া ভগবতীডাঙায় এলাকার বাসিন্দা প্রসেনজিৎ মন্ডলের স্ত্রী প্রতিমা মন্ডল, তাদের একটি পাঁচ বছরের মেয়েও রয়েছে। তার প্রোফাইলের নাম ছিল জাসমিন। মাত্র ৯ মাসেই ৪ লাখ ২৮ হাজার ফলোয়ার জাসমিনের।

খুব অল্প সময়ে ভাল পরিচিতি ছড়িয়ে পড়ায় পাটনা, দিল্লিসহ বিভিন্ন জায়গায় ডাক আসত তার। কখনও স্বামীর সঙ্গে, কখনও বা একাই বিমানে চেপে শো করে বেড়াতেন এই গৃহবধূ। ভিডিও বানিয়ে প্রতি মাসে হাজার হাজার টাকাও আয় হওয়ায় আপত্তি ছিল না স্বামীরও। বরং উৎসাহ দিতে দু’টো দামি মোবাইলও কিনে দেন স্ত্রীকে।
এরপরেই ঘটল বিপত্তি, গত ৩১ ডিসেম্বর দিল্লি যাবে বলে বাড়ি থেকে বের হয় জাসমিন। ফিরে এসে রাজারহাটে যাওয়ারও কথা ছিল তার। তবে তার পরিবার সূত্রে খবর, এদিন হাওড়া থেকে ট্রেন ধরার পরই ফোন বন্ধ হয়ে যায় তরুণীর। মাঝে একদিন ফোনে পাওয়া গেলে সে জানায় নিউ দিল্লিতে রয়েছে। সেখানে র‍্যাম্প শো করাবে বলে নিয়ে যায় এক অপরিচিত যুবক। তারপর থেকে আর যোগাযোগ করা যায়নি জাসমিনের সঙ্গে। শেষে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন স্বামী প্রসেনজিৎ মন্ডল। এ ঘটনায় তদন্ত শুরু করেছে।

সূত্র : জি নিউজ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech